বীর মুক্তিযোদ্ধার মাহবুব আলম চৌধুরীর
Advertisements

কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের মৈশন গ্রামের ঐতিহ্যবাহী মিয়াবাড়ীর মরহুম আরজু মিয়ার দ্বিতীয় পুত্র, মরহুম বীর মুক্তিযোদ্ধা আতিকুল ইসলাম কামাল মিয়ার বড় ভাই, কল্লোল চৌধুরীর পিতা বীরমুক্তিযোদ্ধা জনাব মাহবুব আলম চৌধুরী ( মবু মিয়া) দীর্ঘ দিন বার্ধক্যজনিত অসুস্থতায় গতকাল ৯ তারিখ রোজ বুধবার দুপুর ১২ টায় গাজীপুর সদরে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।

মৃত্যুর সময় উনার বয়স হয়েছিল ৯০ বছর। মরহুমের প্রথম নামাজের জানাজা গাজীপুরের তেলিপাড়ায় গতকাল বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয় এবং ২য় ও শেষ নামাজের জানাজা কাপাসিয়ার মৈশন মিয়াবাড়ী তে বাদ মাগরিব ৭ টায় অনুষ্ঠিত হয়।  জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে  জানাজায় সকলে উপস্থিত হয়ে তাঁর বিদেহী আত্নার মাগফিরাত কামনায় দোয়া করেন।

কাপাসিয়ায় বীর মুক্তিযোদ্ধার মাহবুব আলম চৌধুরীর

বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম চৌধুরীর (মবু মিয়া)  জানাযায় উপস্থিত হয়ে স্মৃতিচারণ করেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আমানত হোসাইন খান। তিনি স্মৃতিচারণ শেষে মরহুমের বিদেহী আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া চান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিনিধি/ইমরান হোসাইন

Advertisements