killed women in kapasia
Advertisements

গাজীপুরের কাপাসিয়ায় সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের দক্ষিণ কোরিয়া প্রবাসী মোশাররফ হোসেনের স্ত্রী শাহনাজ বেগম শিমুকে (৩৮) হাত-পা বেঁধে মুখে গামছা গুঁজে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মঙ্গলবার সকালে স্বামীর বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহতের স্বজনেরা জানান, নিহতের স্বামী মোশারফ হোসেন দীর্ঘদিন ধরে দক্ষিণ কোরিয়ায় প্রবাসী। প্রবাসীর স্ত্রী শাহনাজ বেগম শিমু একাই স্বামীর বাড়িতে বসবাস করতেন। তাদের কোন সন্তানাদি নেই। সোমবার (১ এপ্রিল) দিবাগত রাতে প্রতিদিনের মতো একাই ঘরে ঘুমিয়ে পড়েন শিমু। তারা জানান, সোমবার স্থানীয় এক দিনমুজুরকে তার বাড়ীর চারপাশ পরিষ্কার করার জন্য মঙ্গলবার সকালে আসতে বলেছিল। সকাল ৮টায় ওই দিনমুজুর কাজ করতে আসলে তাকে ডাকাডাকি করেন। এ সময় কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনদের জানালে তারা ঘরে প্রবেশ করে খাটের ওপরে শিমুর লাশ দেখতে পান। তার মুখে গামছা গোঁজা এবং হাত-পা রশি দিয়ে বাঁধা ছিল। ওই নারীর মুখের দুটি দাঁত ভাঙ্গা ছিল। শিমু ঘুম থেকে না উঠায় স্বজনেরা

এ ব্যাপার কাপাসিয়া থানার ওসি আবুবকর মিয়া জানান, ওই নারীর মুখের দুটি দাঁত ভেঙে গেছে, হত্যার সময় ধস্তাধস্তি করতে গিয়ে তার দাঁত ভেঙে যেতে পারে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘরের আসবাবপত্র, আলমারির মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে, তবে চুরি বা ডাকাতির কোনো ঘটনা কিনা তা তদন্তসাপেক্ষে বলা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

Advertisements