ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কালয়াকৈর ছাত্রলীগ নেতা
Advertisements

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর কালিয়াকৈর পৌর ছাএলীগর সাবেক সাধারণ সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলার পদপ্রার্থী মোঃ খাওাব মোল্লা, পৌর ছাএলীগের যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ গাফফার মোল্লা (বর্তমান) ও যুগ্ম আহ্বায়ক মোঃ শরিফ হোসেন(বর্তমান)। তারা সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার আহ্বান করেন।

বাংলাদেশর ধর্মপ্রাণ মানুষকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে আজ নিম্নোক্ত শুভেচ্ছা বাণী প্রদান করেছেন:

“পবিত্র রামাদান মাস পবিত্র কুরআন নাজিলের মাস। আল্লাহ তা’লা মানবজাতির মুক্তি, কল্যাণ ও সুখ-সমৃদ্ধির জন্যই সর্বশেষ আসমানী কিতাব আল-কুরআন নাজিল করেছেন। পবিত্র রামাদান মাস আল্লাহ তা’লার পক্ষ থেকে তার বান্দাদের জন্য এক পবিত্র উপহার। পবিত্র কুরআনের মাধ্যমে আল্লাহ তা’লা মানুষের অন্তরকে পাক-পবিত্র করে।আল্লাহ তাআলার উপর ভয় সৃষ্টি করে তাকওয়ার গুণে সমৃদ্ধ করতে চান। সেই তাকওয়ার গুণে সমৃদ্ধ ঈমানদার মানুষের সমাজই কেবল একটি উন্নত, শান্তিময় ও কল্যাণকামী রাষ্ট্রের উপহার দিতে পারে।

দেশের জনগণ মহামারী করোনা নামক ভাইরাসের জন্য লগডাউন এ সকল দিক থেকেই ক্ষতিগ্রস্থ।আসুন,সুস্থ থাকার প্রত্যয়ে করোনা মুক্ত দেশ গড়ার আকাংক্ষা নিয়ে আমরা এবারের পবিত্র ঈদুল ফিতর নিজ নিজ অবস্থানে থেকে উদযাপন করি।আমাদের দেশ থেকে করোনা নামক ভাইরাস দূর করে শান্তির সমাজ গড়ে তুলতে হবে। আমরা আল্লাহর কাছে পবিত্র রমজান মাসে বাড়িতে অবস্থান করে ইবাদতের মাধ্যমে মহামারি করোনা হইতে মুক্তির জন্য প্রার্থনা করি।

তারা আরও বলেন, আমরা বেঁচে থাকলে আরো ঈদ করতে পারবো কিন্তু কেউ করোনা আক্রান্ত হয়ে মারা গেলে ছাড়া জীবনের জন্য তাকে হারাবো। তাই সবাইকে কঠোর স্বাস্থ্যবিধি মেনে এবারের ঈদ উদযাপন করার জন্য অনুরোধ জানান।

তারা দেশবাসী এবং কালিয়াকৈর পৌর ছাএলীগের সকল নেতা কর্মীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এবং তারা কালিয়াকৈর পৌর ছাএলীগের সকল নেতা, কর্মীর পক্ষ থেকে দেশবাসী কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

প্রতিনিধি/মোঃ ইয়ামিন পাটোয়ারী

Advertisements