Murder of Anna
Advertisements

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যায় জড়িত থাকার সন্দেহে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) বিকেল ৪টার দিকে রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে তাকে আটক করা হয়।

ঢাকা মহানগর পুলিশের ডিবির ওয়ারী বিভাগ ও ধানমণ্ডি বিভাগের কর্মকর্তাদের সাথে কথা বলে এসব তথ্য পাওয়া গেছে। তবে, কেউ এ বিষয়ে নাম প্রকাশ করে কথা বলতে চাননি।

গোয়েন্দা পুলিশের একটি সূত্রে জানা গেছে, আক্তারুজ্জামান শাহীনের সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নিয়মিত যোগাযোগ ছিল। তাকে আটকের পর সার্বিক বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে ডিবি কার্যালয়ে এবং এই ঘটনার তদন্ত চলছে।

বিষয়টি নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম অপু গণমাধ্যমকে বলেন, ওই নেতার আটক হওয়ার গুঞ্জন শুনছি। আমাদের জনপ্রিয় এমপি আনার হত্যাকাণ্ডের সাথে যেই জড়িত থাকুক না কেন আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ডিবিপ্রধান হারুন অর রশীদ বলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলা তদন্তে আরো অগ্রগতি হয়েছে। আমরা সব কিছু মাথায় রেখে তদন্ত করছি। নির্দিষ্ট করে কারো কথা বলছি না। তবে যাকে অনুসন্ধানের প্রয়োজনে দরকার হবে, তাকেই আটক করা হবে।

Advertisements