গাজীপুরে ডাকাতি বাধা দেওয়ায় কলেজছাত্রকে হত্যা
Advertisements

গাজীপুরের সিটি করপোরেশন এলাকার একটি বাড়িতে ঢুকে মহিউর সুনাল চৌধুরী (১৮) নামের এক শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা করেছে ডাকাতরা। এসময় স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল নিয়ে গেছে ডাকাতরা।

রোববার (১২ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের সালনা পশ্চিম মোল্লাপাড়ায় ঘটনাটি ঘটে।

নিহত সুনাল চৌধুরী একই এলাকার এ কেএম জালাল উদ্দিনের ছেলে। তিনি গাজীপুর শহরের কাজী আজিম উদ্দিন কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহত শিক্ষার্থীর মা মেহজাবিন বলেন, ‘কয়েকজন বাড়ির গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। তারা কালো কাপড় দিয়ে আমার চোখ বেঁধে ফেলে। পরে ঘরের আলমারি ভেঙে তারা ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ২৫-৩০ হাজার টাকা নিয়ে যায়। এসময়ে আমার ছেলে বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ডাকাতরা পালিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘আমার ছেলে মোবাইলে বিভিন্ন গেম খেলতো। গেমের আইডি বিক্রি করার টাকা নিয়ে এলাকার ছেলেদের সঙ্গে ওর ঝামেলা হয়েছিল। পরে অবশ্য সেটি মিমাংসা হয়ে গেছে। কিন্তু ওই ঘটনা ৪-৫ মাস আগের। আমার চোখ যেহেতু বাঁধা ছিল যার কারণে কারা আমার ছেলেকে হত্যা করেছে তা বলতে পারছি না।’

গাজীপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. বায়েজিদ জানান, গতকাল রাতে ডাকাতরা বাড়ির গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। তারা বাড়িতে থাকা স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে। এসময়ে কলেজ ছাত্র মহিউর বাধা দিলে ডাকাতরা তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, এটি ডাকাতি নাকি পূর্ব শত্রুতার জেরে হত্যাকাণ্ড তা তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। প্রকৃত ঘটনা জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে সিআইডি ও বিপিআই সদস্যরা বিভিন্ন আলামত সংগ্রহের কাজ করছেন।

Advertisements