শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় কৃষকলীগের সভাপতি নিহত

গাজীপুরের শ্রীপুর পৌরসভার গড়গরিয়া মাষ্টারবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় উপজেলা কৃষকলীগের সভাপতি কবির হোসেন (৪৮) নিহত হয়েছেন। মায়ের জন্য ঈদ সামগ্রী পৌঁছে দিতে গিয়ে তিনি এ দুর্ঘটনায় শিকার হয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন।

সোমবার (১৯ জুলাই) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাগিনা আলফাজ উদ্দিন জানান, মায়ের জন্য ঈদ সামগ্রী পৌঁছে দিতে মাওনা চৌরাস্তা থেক স্ত্রী আর ছোট মেয়ে কলিকে সঙ্গে নিয়ে রওনা করেন গ্রামের বাড়ি বেলতলী। গড়গড়িয়া মাস্টার বাড়ি পৌঁছাতে দ্রুত গতির একটি মালবাহী লড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি নিচে পড়ে গেলে অপর একটি কভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এতে তিন গুরুতর আহত হন। স্থানীয় উদ্ধার করে প্রথমে শ্রীপুর পৌর শহরের আলহেরা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল উদ্দেশ্যে হওনা হয়। বিকাল সাড়ে চারটার দিকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তিনি আরও জানান, তিনি মারা গেলেও মোটরসাইকেল দুই আরোহী নিহতের স্ত্রী ও শিশু সন্তান কলি সম্পুর্ন সুস্থ রয়েছেন।

মাওনা চৌরাস্তা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, ঘটনার সময় তিনি মাওনা চৌরাস্তা থেকে স্ত্রী ও কন্যাসহ তার বাড়ি একই উপজেলার মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুরে যাচ্ছিলেন। এ সময় একটি কাভার্ডভ্যান পেছন থেকে তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি স্ত্রী-কন্যাসহ ছিটকে পড়ে যান। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

Advertisements