শ্রীপুরে দোকানে বসে খাওয়ার সময় সি-এনজি চাপায় তৃতীয় শ্রেনির শিক্ষার্থীর মৃত্যু!

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের জৈনা বাজার এলাকায় একটি সি-এনজি চাপায় ৩য় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়। ঘাতক সি-এনজি চালককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) উপজেলার গোতার বাজার নামক স্থানে সকাল সাড়ে আটটায় এ ঘটনা ঘটে।

ওই শিশু শিক্ষার্থীর নাম মনির হোসেন। মনির নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে গোতার বাজারের একটি দোকানে বিস্কুট কিনে খাচ্ছিল। এমন সময় বেপরোয়া গতির একটি সিএনজি শিক্ষার্থী মনির হোসেন এর উপর উঠিয়ে দিলে ঘটনাস্থলেই মারাত্মকভাবে আহত হয় মনির। তারপর দ্রুত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয়।

নয়াপাড়া গ্রামের আশাদুল এর ছেলে নিহত মনির নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।

নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল লতিফ জানান, নয়াপাড়া গ্রামের আসাদুলের ছেলে মনির হোসেন আমাদের বিদ্যালয় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। মনিরের পিতা খুবই দরিদ্র। দারিদ্রতার সাথে সংগ্রাম করেই ছেলের পড়াশোনা চালিয়ে যাচ্ছিলেন

গোতার বাজারের মুদির দোকানি জানান, সি এন জির ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে মনিরের ওপর সিএন-জি তুলে দেন। ঘটনাস্থলেই মারাত্মকভাবে আহত হয়। তারপর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। ঘাতক সিএনজি চালককে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

মাওনা পুলিশ ফাঁড়ির এএসআই মালেক জানান, ঘাতক সিএনজি চালককে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Advertisements