শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার

শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর ১২ বছর পূর্তি উপলক্ষ্যে লিল্লা বোর্ডিং এতিমখানা ও ফাউন্ডেশনের মূল ভবন উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার(২ এপ্রিল)গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়ন এর বারাব গ্রামে শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক এতিমখানা ও ফাউন্ডেশনের মূল ভবন উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আতাউজ্জামান বাবলুর সভাপতিত্বে ও হুমায়ুন কবীর শিমুল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট আমানত হোসেন খান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোশাররফ হোসেন চৌধুরী, শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি সমাজবন্ধু ইকবাল হোসেন, ফাউন্ডেশনের সহ-সভাপতি কবি আফিয়া রুবি, উপদেষ্টা আব্দুস সাত্তার শেখ, ভাওয়াল কলেজের ইংরেজি প্রভাষক জাকির হোসেন, মানবতার ঘরের কর্ণধার মমতাজ উদ্দিন মাস্টার, কাপাসিয়া মুক্তধারা গ্রুপের মডারেটর ও বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা হালিম উদ্দিন রিপন, জেলা ও উপজেলা পর্যায়ের সংবাদকর্মীগণ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে এতিমখানা ও ফাউন্ডেশনের মূল ভবন উদ্বোধন, ফাউন্ডেশনের ম্যাগাজিন ও উদীয়মান লেখক আফফাত জাহান সাফার বইয়ের ফলক উন্মোচন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মহোদয় সহ বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত অতিথিবৃন্দ সমাজবন্ধু ইকবাল হোসেন কে ধন্যবাদ জ্ঞাপন করে শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর মতো ভালো সামাজিক সংগঠনের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে বক্তব্য প্রদান করেন। ফাউন্ডেশনের সভাপতি বলেন শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন মানুষের শিক্ষা, চিকিৎসা, চিত্তবিনোদন, সেবার জন্যই প্রতিষ্ঠিত হয়েছে৷ সকলের সহযোগিতা পেলে দেশের সর্বস্তরে এর সেবা পৌঁছে দিবেন বলে ইচ্ছে পোষণ করেন।