শহিদ আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি

পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি বড় মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন দেশটির তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদি।

শনিবার (৬ মার্চ) রাতে দুপক্ষের পরিবারের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছে পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজ।

শাহিন আফ্রিদির বাবা আয়অজ খান বলেন, তাদের পরিবার শহিদ আফ্রিদির কাছে বিবাহের প্রস্তাব দিয়েছিল এবং এতে ইতিবাচক সাড়া পাওয়া গেছে। তিনি বলেন,’শিগগিরই’ এই আকদ অনুষ্ঠান হবে। তিনি আরও বলেন, দুই পরিবারের মধ্যে দীর্ঘ দিনের বন্ধুত্ব রয়েছে।

ক্রিকইনফোর তথ্যমতে, শাহীন শাহ আফ্রিদির বয়স ২০ বছর। অর্থাৎ দুজনের বয়স একই। তাদের গোত্রও এক। পারিবারিকভাবে এ বিয়েতে কারও অসম্মতি নেই।

শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান পাক গণমাধ্যমে বলেছেন, দুই পরিবারের বন্ধনকে আরও মজবুত ও দীর্ঘ করতে শহীদ আফ্রিদিকে প্রস্তাব পাঠাই আমরা। তিনি সানন্দে আমাদের প্রস্তাব মেনে নেন। তার বড় মেয়ে আকসা আমাদের ঘরের বউ হয়ে আসছে।

এদিকে শহীদ আফ্রিদির পক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ে এখনই হবে না। শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন। দুজনই নিজ নিজ ক্ষেত্রে মনোযোগী। তাই পড়ালেখা সম্পন্ন হওয়ার পর শাহীনের ঘরের বউ হয়ে যাবেন আকসা। তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে।

প্রসঙ্গত ২০১৮ সালে পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিকে অভিষেক ঘটে শাহীন শাহ আফ্রিদি। এখন অবধি ১৫ টেস্ট, ২২ ওয়ানডে ও ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি। টেস্টে তার উইকেট সংখ্যা ৪৮টি। ওয়ানডেতে ৪৫ ও টি-টোয়েন্টিতে ২৪ উইকেট শিকার করেছেন সুদর্শন এ পেসার।