কাপাসিয়ায় মানবতার ঘরের উ‌দ্যো‌গে ভাঙারি শ্রমিক‌দের স্বাস্থ‌্য সুরক্ষা সামগ্রী বিতরণ

গাজীপুর কাপাসিয়া উপজেলার টোক বাজারে স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে জেলা পরিষদের অর্থায়ন ও মানবতার ঘরের উদ্যোগে ৫০ জন ভাঙারি শ্রমিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

আজ সোমবার(৭ জুন) সকাল ৭ টার দিকে মানবতার ঘরের উ‌দ্যো‌গে জেলা প‌রিষদ, গাজীপু‌রের অর্থায়‌ণে ৫০ জন ভাঙারি শ্রমিক‌দের স্বাস্থ‌্য সুরক্ষায় ১টি হ‌্যান্ডওয়াশ, ১টি স‌্যা‌নিটাইজার, ৩টি মাস্ক ও ৩টি সাবান দেয়া হয়।‌ এতে সা‌র্বিক সহ‌যোগীতায় ছিলেন জেলা প‌রিষদ সদস‌্য ও উপজেলা আওয়ামীলীগ নেতা জনাব মোঃ আ‌তিকুল ইসলাম রিংকু।

সুরক্ষা সামগ্রী বিতরণের সময় উপ‌স্থিত ছি‌লেন মানবতার ঘরের কর্ণধার উজলী‌ দিঘীরপাড় সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, মোহাম্মদ মোমতাজ উদ্দীন,অগ্রণী ব‌্যাংক, টোক শাখার ব‌্যবস্থাপক জনাব ম‌তিউর রহমান, টোক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ক‌ফিল উদ্দীন সহ আরও অনেকে।

মানবতার ঘরের কর্ণধার মোমতাজ মাস্টার গাজীপুর জেলা প‌রিষদ‌কে ধন্যবাদ জ্ঞাপন ও আতিকুল ইসলাম রিংকুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনাদের সহযোগিতায় এভাবেই মানবতার ঘর মানব সেবায় এগিয়ে যাবে ইনশাআল্লাহ। সবাইকে সচেতনতার সাথে চলাফেরা করারও আহ্বান জানান।

Advertisements