প্রেমিকার সঙ্গে দেখা করতে প্রেমিক বানালেন সুড়ঙ্গ

মেক্সিকোর অ্যালবার্তো নামে এক ব্যক্তি প্রতিবেশী এক নারীর সাথে পরকীয়া প্রেমে মজে ছিলেন। সে প্রেমিকার সাথে নিয়মিত দেখা করার জন্য নিজ বাড়িতে প্রেমিকার বাড়ি পর্যন্ত বানালেন সুড়ঙ্গ। একদিন নারীর স্বামী তাকে দেখে ফেলায় আবিষ্কার হয় সুড়ঙ্গের। তবে সুড়ঙ্গটি কিভাবে খোঁড়া হয়েছে তা বিস্তারিত জানানো হয়নি।

সুড়ঙ্গ খোঁড়া ওই ব্যক্তি ছিলেন বিবাহিত ও পেশায় একজন রাজমিস্ত্রী। মেইল অনলাইনের বরতে জানা যায়, নারীর স্বামী পেশায় ছিল নিরাপত্তা কর্মী।একদিন তিনি কর্মস্থল থেকে নির্ধারিত সময়ের আগে বাড়িতে ফিরে আসেন এবং দুইজনকে দেখে ফেলেন। তিনি অভিযুক্ত অ্যালবার্তোকে প্রথমে খাটের নিচে খোঁজেন। কিন্তু সেখানে না পেয়ে সোফার নিচে খোঁজতে গিয়ে সুড়ঙ্গের হদিস পান। সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অভিযুক্ত নারীর স্বামী সেই সুড়ঙ্গ দিয়ে পৌঁছে যান প্রেমিক অ্যালবার্তোর বাড়িতে। অ্যালবার্তো বিষয়টি প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে কাউকে কিছু না বলার জন্য অনুরোধ করেন। এতে মন গলেনি ওই নারীর স্বামীর। তিনি অ্যালবার্তোর সঙ্গে হাতাহাতি জড়িয়ে পড়েন। বিষয়টি পরবর্তীতে থানা পুলিশ পর্যন্ত গড়ায়।

ভিলাস ডেল প্রাদো ১ এর তিজুয়ানা এলাকার বাসিন্দারা বলেন তাদের প্রেম ছিল দারুণ এবং গভীর। যার কারণে প্রেমিক তার প্রেমিকার জন্য সুড়ঙ্গ খোঁড়েছে ।