কালিয়াকৈরে বাবার সঙ্গে অভিমান করে কিশোরের আত্মহত্যা

গাজীপুরের টঙ্গীতে রসুলবাগ মোল্লাবাজার এলাকায় এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। নিহত যুবকের নাম শামীম আহমেদ (২৮)।তিনি ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার দ্বারাবাজার মাঝিয়াল গ্রামের আক্তার হোসেন দুলালের ছেলে।তিনি রসুলবাগ মোল্লাবাজার তৈয়ব আলী হাওলাদারের বাসায় ভাড়া থাকতেন।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।

স্থানীয় লোকজন জানান, শামীম এলাকায় ওয়েল্ডিংয়ের কাজ করত। গত কয়েক মাস যাবত সে মাদকের সঙ্গে জড়িয়ে পড়ে। এ কারণে তার স্ত্রী লিজার সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো। কয়েক দিন আগে তার স্ত্রী রাগ করে বাপের বাড়ি চলে গেলে শামীম একাই বাসায় ছিল। বাসার পাশের ভাড়াটিয়া তার কক্ষের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিককে ঘটনাটি জানায়।পরে বাড়ির মালিকের ছেলে মিজানুর রহমান পাশের বাড়ির ছাদ থেকে শামীমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশের এসআই সাব্বির আহমেদ একদল পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছলে এলাকাবাসীর সহায়তায় কক্ষের দরজা ভেঙে সিলিংফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে ফাঁস লাগানো শামীমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Advertisements