জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে চাই

কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা আসাদুল্লাহ মাসুম। সমাজ সেবায় আগ্রহ তার ছোটবেলা থেকেই। ইতোমধ্যে তিনি সাধারণ মানুষের বিভিন্ন সেবা দিয়ে মন জয় করেছেন। দরিদ্র, অসহায় ও এতিম মানুষদের চিকিৎসা, শিক্ষা সেবা দিতে সেই সুপ্ত বাসনার বহি:প্রকাশ ঘটবে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এমনটাই ধারণা করছেন সাধারণ মানুষ।

তিনি বলেন, এলাকায় গরীব-দুঃখী, মেহনতি মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। এজন্য অসহায়, গরীব দুঃখী, মেহনতি মানুষের সেবা করার জন্য আমি আপনাদের পাশে থাকতে চাই। তাই আগামী নির্বাচনে আপনারা ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি এই এলাকায় উন্নয়নের জোয়ার বইয়ে দেব, ইনশা আল্লাহ।’

আমি মানুষের পাশে থাকতে চাই। সেবা করতে চাই সাধারণ মানুষের। বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে চাই। বিগত দিনে যারা জনপ্রতিনিধি ছিলেন তারা কে কি করেছেন সেই বিষয়ে জনগণ অবগত আছেন। আমি চাই আমার ওয়ার্ডের মানুষ ভালো থাকুক। শান্তিতে থাকুক। আমার ক্ষুদ্র সাধ্য দিয়ে আগামী দিনে জনগণের পাশে থাকতে চাই। আমি জনগণের খেদমত করার সুযোগ চাই, যদি জনগণ সেই সুযোগ আমাকে দেন। তাদের সুখে দু:খে নিজেকে সম্পৃক্ত করতে চাই। ২ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রূপান্তর করতে চাই। আমার ওয়ার্ডে যে সকল সমস্যা আছে সে গুলো ইউপি চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান ও মাননীয় এমপি মহোদয়ের নজরে এনে সমাধাণের চেষ্টা সব সময় অব্যাহত রাখব। আমি আমার ওয়ার্ডবাসীসহ সকলের দোয়া চাই।

তিনি বাল্যকাল থেকেই বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত হয়ে মসজিদ মাদ্রাসা, রাস্তাঘাট সহ এলাকার নানা উন্নয়নে সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছেন। ছাত্রজীবন থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠা ও গড়ে তুলেছেন। সফলতার সাথে ছাত্র রাজনৈতিতে স্বাক্ষর রেখেছেন। টোক ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিভিন্ন মসজিদে ইমাম ও খতিব হিসেবে দায়িত্ব পালন করেছেন সফলতার সাথে।

বর্তমানে তিনি কেন্দুয়াব দক্ষিণ পাড়া জামে মসজিদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কেন্দুয়াব স্টুডেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাক, দৈনিক ভোরের পাতা পত্রিকা ও ডেইলি পিপলস টাইমস এর কাপাসিয়া উপজেলা প্রতিনিধি এবং বড়চালা আমির উদ্দিন দাখিল মাদ্রাসার অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত আছেন। তিনি টঙ্গী সরকারি কলেজ থেকে ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স, আইসিটিতে মাস্টার্স, ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। তাছাড়াও বিভিন্ন বিষয়ে ডিপ্লোমা কোর্স করেছেন।

Advertisements