কাপাসিয়ার এক তরুণীকে ফোনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ

গাজীপুর সদর উপজেলার পিরোজালি কাচারিপাড়া এলাকায় অবস্থিত গ্লোরি ফুটওয়্যার লিমিটেডের (জুতা কারখানার) নারী কর্মীকে ধর্ষণে (জিএম) এক নারী কর্মীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত জিএমের নাম নাজমুল হোসেন ওরফে পাভেল (৩৬)।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ভিকটিম বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করলে পুলিশ পাভেলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ জানান, মহাব্যবস্থাপক (জিএম) পাভেল বেতন বৃদ্ধি ও পদোন্নতির কথা বলে এক নারী কর্মীকে নিজের ভাড়া বাসায় নিয়ে যান। পরে নানা হুমকি ও ভয়ভীতি দেখিয়ে ওই কর্মীকে একাধিকবার ধর্ষণও করেন তিনি। সর্বশেষ গত ১০ জানুয়ারি জিএম তাকে ফের ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানাতে বলেন।

ভিকটিমের অভিযোগ, জিএম ও তার পক্ষের লোকজন তাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আত্মীয়-স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে পরার্মশ করে মামলা করতে দেরি হয়েছে বলে জানান তিনি।

ওসি মামলার বরাত দিয়ে জানান, জিএম ওই নারী কর্মীকে ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিয়ে কারখানা থেকে চাকরি ছেড়ে যেতে বাধ্য করেন। এ ঘটনায় মামলার পর পাভেলকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।