গাজীপুরে শ্রীপুরে ড্রাম্প ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২ জন, আহত ৩

গাজীপুরের কালীগঞ্জে উপজেলার বক্তারপুর ইউনিয়নের পৈলানপুর বটতলা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. নূর ইসলাম (৩৫) নামে এক ধান কাটার শ্রমিক ও মোটরসাইকেল আরোহী মো. সোহেল মিয়া (৩০) নিহত হয়েছেন। নিহত মো. নূর ইসলাম (৩৫) জামালপুরের ইসলামপুর উপজেলার ঝিগাতলা গ্রামের মৃত আকাব আলী শেখের ছেলে ও নিহত মো. সোহেল মিয়া (৩০) উপজেলার জাঙ্গালীয়া গ্রামের আরশ নেওয়াজের ছেলে ।

বুধবার (২৮ এপ্রিল) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রিপন কাজী জানান, দুপুরে কালীগঞ্জ-দোলানবাজার-আওড়াখালী সড়কের পাশের ধান ক্ষেত থেকে খড়ের বোঝা মাথায় নিয়ে রাস্তা পার হওয়ার সময় কালীগঞ্জগামী একটি মোটরসাইকেল নূর ইসলামকে ধাক্কা দেয়। এ সময় তিনি রাস্তায় পড়ে যান। মোটরসাইকেল আরোহী সোহেল রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খান।

তিনি আরও জানান, স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থায় আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে ঢামেকে নিয়ে যাওয়ার পথে দুজনের মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লুবনা খানম জানান, দুজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেয়া হয়েছিল। নিয়েও যাচ্ছিল এ সময় হাসপাতাল গেটের বাইরে নিয়ে যাওয়ার পর নূর ইসলামের মৃত্যু হলে পুনরায় হাসপাতালে নিয়ে আসে। এ সময় তার পরীক্ষা-নিরীক্ষার পর মৃত্যু নিশ্চিত করা হয়। অন্যদিকে মোটরসাইকেল আরোহী সোহেলকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, ‘মরদেহের প্রাথমিক সুরতহাল শেষ হয়েছে। দুই পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’