গাজীপুরে শ্রীপুরে ড্রাম্প ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২ জন, আহত ৩

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকুর টু মাওনা সড়কের কুতুবদিয়া এলাকায় ট্রাক, সিএনজি ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচজন।

মঙ্গলবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম রেনু রানী সরকার(৬৫)।তিনি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটি বন্নী এলাকার মৃত অনিল চন্দ্র সরকারের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রেনু রানী সরকার সিএনজি যোগে গাজীপুরের মাওনা এলাকায় তার ছেলের বাসা থেকে অটোরিকশা দিয়ে তার নিজ বাড়ি দেলদুয়ারের উদ্দেশ্যে রওনা দেন। অটোরিকশাটি কুতুবদিয়া এলাকায় পৌঁছালে মাছ বহনকারী একটি দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুর্ঘটনাকবলিত ওই ট্রাক ও সিএনজির সঙ্গে আরও একটি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাপায় সিএনজির যাত্রী রানু বালা সরকার ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনায় আরও পাঁচজন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানায় ঘাতক ট্রাক ড্রাইভার এবং হেলপার দুর্ঘটনার পর পালিয়ে যায়। তবে ট্রাকটি আটক রয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানার তদন্ত (ওসি) আবুল বাশার জানায়, ‘লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে।’

Advertisements