কালিয়াকৈরে চাঁদাবাজির প্রতিবাদে কাউন্সিলর পদপ্রার্থী

গাজীপুর জেলার কালিয়াকৈর পৌরসভায় ৭নং ওয়ার্ডে বেশ কিছু দিন ধরে চলছে রিক্সার জিপি নামক রমরমা চাঁদাবাজি ব্যবসা।
তারই প্রতিবাদে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী একই ওয়ার্ডের মোল্লা বাড়ির কৃতি সন্তান,কালিয়াকৈর পৌর ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব মোঃ খাওাব মোল্লা বিভিন্ন রিক্সা স্টান্ডে যেয়ে চাঁদাবাজির প্রতিবাদ প্রতিবাদ করেন।

শনিবার (৩ই এপ্রিল) সকালে তিনি পল্লীবিদ্যুৎ, ডং বাইং রোড, হরিনহাঁটি অঞ্চল রোড, আনসার একাডেমি রোড, সহ বিভিন্ন রোডে রিক্সাওয়ালাদের মাঝে উপস্থিত হয়ে চাঁদাবাজির প্রতিবাদ করেছেন। পরে রিক্সাওলাদের সুখ দুঃখের কথা শুনেন।

তিনি বলেন, আমার এই স্বপ্নের ৭নং ওয়ার্ডে কোনো প্রকার চাঁদাবাজি বা জিপি নামক কোন অজুহাত চলবে না। কালিয়াকৈর পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে ৭নং ওয়ার্ডটি খুবই শান্তি পূর্ণ। এই ওয়ার্ডে এর আগে কোন প্রকার চাঁদাবাজি হয়নি,বা করতে দেওয়াও হয়নি এবং ভবিষ্যতে আমরা দিবো না। তারই ধারাবাহিকতায় বলছি আপনারা কাউকে কোন প্রকার জিপি বা চাঁদা দিবেন না। কোন রিক্সা থেকে ২০টাকা তো দূরের কথা ১টি টাকাও দিবেন না। আপনারা অনেক দূর দুরান্ত থেকে আমাদের এলাকায় এসে আমাদের পাশে দাঁড়িয়ে এই এলাকাকে সুন্দর করে গড়ে তুলেছেন। আপনারা আছেন বলে আমরা স্থানীয় মানুষেরা সুখ শান্তিতে বসবাস করতে পারছি।

তিনি আরো বলেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও গাজীপুর-১ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ সরকারের মাননীয় (মুক্তিযোদ্ধা) বিষয়ক মন্ত্রী, ১৯ মার্চ এর মহানায়ক আলহাজ্ব এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক মহোদয় এর নেতৃত্বে আমাদের কালিয়াকৈর পৌরসভায় সবসময় শান্তি ছিল,আছে এবং ভবিষ্যতেও থাকবে।

মেহনতি মানুষের উদ্দেশ্য করে তিনি বলেন- আপনারা যদি আমাকে পাশে থেকে সহযোগিতা করেন, তাহলে আমি কথা দিচ্ছি এই ওয়ার্ডে কোন প্রকার অন্যায় অবিচার, জোর-জুলুম, সহ সকল প্রকার চাঁদাবাজি খুব সহজেই প্রতিহত করতে পারবো ইনশাল্লাহ্। এবং আমি আপনাদের ভাই, বন্ধু, ও সন্তান হিসেবে আপনাদের পাশে সবসময় থেকে সহযোগিতা করতে চাই।

প্রতিনিধি/ ইয়ামিন পাটোয়ারী