কালিয়াকৈরে অগ্নিকান্ডে ২১কক্ষ পুড়ে ছাই

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।এই ঘটনায় ৩টি কলোনীর ২১টি কক্ষ পুড়ে গেছে বলে জানা যায় ।

শনিবার (৮ মে) সকালে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়,সকাল ৯টার জসিম উদ্দিনের বাসার ভাড়াটিয়া তুহিন মিয়ার কক্ষ থেকে রান্না করার সময় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন সুত্রপাত হয়।মূহুর্তের মধ্যে পাশের বাড়ী সজল ও সাইদুল ইসলামের কলোনীতে আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুই ইউনিট প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।কলোনী বেশির ভাগ কক্ষ তালাবদ্ধ থাকায় ভাড়াটিয়াদের টিভি,ফ্রিজ,তৈয়জসপত্র পুড়ে যায় ।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পরিবারের মাঝে কালিয়াকৈর পৌরসভার পক্ষ থেকে ৪১ হাজার টাকা,কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের পক্ষ থেকে ১৫ হাজার ৫০০ টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবির,পৌর লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, সাধারণ সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়,প্যানেল মেয়র শামসুল আলম সরকার,পৌর প্রশাসনিক কর্মকর্তা জাহিদ আলম তালুকদার,পৌর যুবলীগের সভাপতি আতাউর রহমান জয়, পৌর শ্রমিক লীগের সভাপতি হারেজ উজ্জামান খান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ,সাবেক সাধারণ সম্পাদক খাত্তাব মোল্লা সহ নেতাকর্মীরা।

প্রতিনিধি/ইয়ামিন হোসেন পাটোয়ারী

Advertisements