উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি

বাংলাদেশ ছাত্রলীগ কাপাসিয়া উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান মামুন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমির হামজা।

আজ (৬ মার্চ’২১) রোজ শনিবার কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিসে। সভায় উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি (সভাপতি-সাধারণ সম্পাদক) ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন শাওনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা থেকে নির্বাচিত সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এমপি। কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহ্, কাপাসিয়া উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট আমানত হোসেন খান।

এছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহীর নেতৃবৃন্দ সহ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

kapasia

কর্মী সভার শেষ পর্যায়ে জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন শাওন কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের ২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন। সভাপতি নির্বাচিত হন কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান মামুন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হোন কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আমির হামযা।

Advertisements