এড. ফজলুল কাদের

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও গাজীপুর বারের সিনিয়র আইনজীবী মরহুম এড. ফজলুল কাদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

আজ ২০ ফেব্রুয়ারি’২১ রোজ শনিবার বিকেল তিনটায় গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোক দিঘীরপাড় আলিম মাদরাসা মাঠে মরহুম এড. ফজলুল কাদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ,কাপাসিয়া উপজেলা শাখা কর্তৃক উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি, গাজীপুর বারের সিনিয়র আইনজীবী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিশেষ পিপি, মরহুম এড. ফজলুল কাদের স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়ার নির্বাচিত সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি,সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি, কৃষিবিদ মুহম্মদ শহীদুল্লাহ্, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি আলহাজ্ব এড. আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি, গাজীপুর বারের সিনিয়র আইনজীবী
উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে ও টোক ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন মেম্বারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে মরহুম এড. ফজলুল কাদের এর প্রতি শোক প্রকাশ করে এমপি মহোদয় সহ অনেকেই বক্তব্য প্রদান করেন এবং উনার রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। মহান প্রভু যেন মরহুমের সকল গুনাহ মাফ করে জান্নাতুল ফেরদৌস দান করেন।

প্রতিনিধি/ ইমরান হোসাইন