শোক দিবস

গতোকাল ১৫ আগস্ট ২০২০ রোজ শনিবার কাপাসিয়া উপজেলার নলগাঁও গ্রামে “গ্রাজুয়েট স্টুডেন্টস এসোসিয়েশন অব নলগাঁও ( জি এস এ এন)” এর উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে দলমত নির্বিশেষে প্রায় চার শতাধিক মানুষ অংশগ্রহণ করে।

- কাপাসিয়াতে জিএসএএন এর উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল - সত্য ও নিরপেক্ষ সংবাদ

১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সতের জন সদস্য ঘাতকদের নির্মম বুলেটে শাহাদাত বরণ করেন। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সর্বসাধারণ দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করে।

- কাপাসিয়াতে জিএসএএন এর উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল - সত্য ও নিরপেক্ষ সংবাদ

আলোচনা সভায় বক্তব্য রাখেন জিএসএএন এর মহাসচিব আশরাফুল ইসলাম খান রাজিব, চিফ কো-অর্ডিনেটর মোবারক বেপারি, ডেপুটি সেক্রেটারি মোঃ লিংকন, সাবেক মহাসচিব আলী নাছের খান , প্রশিক্ষণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম ফকির, প্রচার সম্পাদক ফাহাদ কাজি, ইঞ্জিনিয়ার্স ফোরামের সভাপতি নাদিম শেখ, সেক্রেটারি রোমান শেখ, সহ-সভাপতি জনি শেখ, জিএসএএন ইয়ুথ ফোরাম সমন্বয়ক ইলিয়াস খান মিতুল, সভাপতি শাকিল কাজি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কাপাসিয়া উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত আমন্ত্রিত মেহমানবৃন্দ ও স্থানীয় বণিক সমিতির নেতৃবৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন নলগাঁও বায়তুল আমান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ আনোয়ার হোসেন। দোয়া ও মোনাজাত শেষে উপস্থিত জনতার মাঝে খিচুড়ি বিতরণ করা হয়।

কাপাসিয়া প্রতিনিধি

 

 

Advertisements