উপজেলা পরিষদ

গাজীপুর জেলার কাপাসিয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট আমানত হোসেন খান, নাজমুল ও নাদিমের পুড়ে যাওয়া ঘর মেরামতের জন্য আর্থিক অনুদান প্রদান করেছেন।

আজ ২৮ জানুয়ারি রোজ বৃহস্পতিবার কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান দুই সহোদর নাজমুল (দৃষ্টি প্রতিবন্ধী) ও নাদিমের হাতে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকার চেক হস্তান্তর করেছেন।

গত ২২ জানুয়ারি বারিষাব ইউনিয়নের ১ নং ওয়ার্ড পশ্চিম লোহাদী গ্রামে আগুন লেগে তাদের শেষ সম্বল একমাত্র ঘর পুড়ে যায়। এতে করে ঘরের আসবাবপত্রসহ সবকিছু পুড়ে শেষ হয়ে যায়। ঘটনাটি ভাওয়াল বার্তায় প্রকাশ হলে উপজেলা চেয়ারম্যান মহোদয় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দ্রুত সময়ে তাদেরকে আর্থিক সহায়তা প্রদান করেছেন ।

এতিম দুই ভাই চেক পেয়ে আবেগাপ্লুত হয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন- আল্লায় উনার ভালো করুন। নতুন একটি ঘর করা বাবদ ২০ হাজার টাকা দিয়ে আমাদের পাশে দাঁড়ানোর জন্য আমরা দুই ভাই চেয়ারম্যান সাহেবের কাছে চিরকৃতজ্ঞ।

এছাড়াও দু’ভাই সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ করেন, তাদের এই দুর্দিনে যে যা পারেন দিয়ে পাশে থাকার জন্য। কাপাসিয়ার একটি সামাজিক সংগঠন Youth Action For Good (YAG) এই অসহায় পরিবারটির পাশে দাঁড়িয়েছে। সংগঠনের পক্ষ থেকে সংগঠনের আহ্বায়ক সোহেল রানা সাহেল নগদ ২৫ হাজার টাকা লোহাদী কুরআন শিক্ষা ইন্সটিটিউট এর পরিচালক হাফেজ মুজাহিদুল ইসলামের কাছে হস্তান্তর করেছেন। তিনি বলেন, নতুন একটি ঘর করার জন্য আরও অনেক টাকার প্রয়োজন। সকলের সহযোগিতায় আমরা চেষ্টা করছি নতুন একটি ঘর করে দেয়ার।